About us

khaibarpass (খাইবারপাস) এ আপনাকে স্বাগত।


খাইবার পাস একটি খাবার নিয়ে লেখা ওয়েবসাইট। না,এখানে কোনো খাবারের রেসিপি পাবেন না,এখানে পাবেন তার চেয়েও বেশী কিছু। খেতে তো আমরা সকলেই ভালোবাসি,কিন্তু যা খাচ্ছি তা আদতে কোথাকার খাবার,সেই খাবারের নামকরন,ইতিহাস, এই সব নিয়ে একেকটা বিষয়ের উপর তথ্য ধর্মী লেখা।তবে আপনারা তথ্য ভারে ঝুঁকে পড়বেন না,বরং মজাদার সব তথ্য শুনে আপনাদের মুখে জল আসতে বাধ্য।


এখানে বিভিন্ন বিভাগে লেখা গুলো ভাগ করা আছে।যেমন 'much মিষ্টি & more' এ পাবেন মিষ্টির উপর বিভিন্ন লেখা, 'jab we meat' এ থাকবে হরেকরকম মাংসের ইতিহাস নিয়ে তথ্য, 'মুখে জল আনা খাবার' বিভাগটি তৈরি হয়েছে শুধুমাত্র জলখাবার হিসেবে আমরা যা খাই তা নিয়ে, এছাড়া যে সব খাবার নিজেরাই একটা ব্র্যান্ড বা বিঞ্জাপন সেই সব খাবার নিয়ে বিভাগ 'খাবার যখন নিজেই Brand'. সেইসংগে সাহিত্য বা সিনেমায় খাবার এর কানেকশন থাকলে তাও আমাদের বিভাগ 'সিনেমা সাহিত্যে খাওয়াদাওয়া' তে ঠাই পাবে।এছাড়া প্রতি সপ্তাহে আপনিও লিখতে পারেন একটি করে লেখা আমাদের বিভাগ 'অতিথি লেখকের লেখায়'। 


কি তাহলে বুঝতে পারছেন তো যে,না খাইয়েই আপনাদের পেট না হোক,মন ভড়াতে আমরা হাজির হয়েছি।তাহলে দেরি কেনো,চটপট পড়ে ফেলুন আমাদের ওয়েবসাইটের সব লেখা আর ঞ্জান অর্জন করেই তুলে ফেলুন তৃপ্তির ঢেকুর।


আমাদের সাথে যোগাযোগ করুন মেইল আইডি দ্বারাঃ khaibarpass2021@gmail.com


Post a Comment